Tuesday, October 27, 2020

নবীবিদ্বেষী ফ্রান্সকে সর্বাত্মকভাবে বয়কট করুন: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

ফাতেহ ডেস্ক:

ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন এবং দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর ইসলামবিদ্বেষী বক্তব্যের কারণে বিশ্ব মুসলিমের প্রতি ফ্রান্স কে সর্বাত্মক বয়কট করার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন, ফ্রান্স সরকার মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত হেনেছে। কারণ মুসলমানরা নবী মুহাম্মদ (সা.)-কে তাদের প্রাণের চেয়ে বেশি ভালোবাসেন। নবীজির অবমাননা মুসলমানরা কিছুতেই বরদাশত করবেন না। ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে বিশ্বমুসলিমকে উস্কে দিয়ে ধর্মযুদ্ধ বাধানোর ষড়যন্ত্র করছে।
নেতৃবৃন্দ মুসলিম বিশ্বের নবীপ্রেমিক সকল জনতার প্রতি ফ্রান্সের সকল পণ্য সর্বোপরি ফ্রান্সকে সর্বাত্মক বয়কট করে উচিত শিক্ষা দেয়ার আহ্বান জানান।

বিবৃতিতে তারা আরও উল্লেখ করেন, ফ্রান্স সরকারকে অবশ্যই উস্কানিমূলক কর্মকাণ্ড বন্ধ করে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচার বন্ধ করতে হবে। এর অন্যথা হলে সারাবিশ্বের মুসলমানরা রাজপথে নামতে বাধ্য হবে। দেশে দেশে ছড়িয়ে পড়বে প্রতিবাদের দাবানল।

সরকারকে দেশে নিযুক্ত ফ্রান্সের রাষ্ট্রদূতকে ডেকে উপযুক্ত জবাব চাওয়ার পরামর্শ দিয়ে বিবৃতিতে উল্লেখ করা হয়, ফ্রান্স সরকার আনুষ্ঠানিকভাবে ক্ষমা না চাইলে অবিলম্বে বাংলাদেশে ফ্রান্স দূতাবাস বন্ধ করে দেওয়া হোক। রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের কর্মকাণ্ডের প্রতিবাদ না জানালে সারাদেশের মানুষ রাস্তায় নামতে বাধ্য হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

এ সময় বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির পক্ষ থেকে ক্ষমা না চাওয়া পর্যন্ত সারাদেশে ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বান জানানো হয়।

The post নবীবিদ্বেষী ফ্রান্সকে সর্বাত্মকভাবে বয়কট করুন: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি appeared first on Fateh24.



source https://fateh24.com/%e0%a6%a8%e0%a6%ac%e0%a7%80%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b7%e0%a7%80-%e0%a6%ab%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%95%e0%a7%87-%e0%a6%b8%e0%a6%b0/

No comments:

Post a Comment