Sunday, October 4, 2020

ট্রাম্পের সুস্থতা কামনা করে প্রধানমন্ত্রীর চিঠি

ফাতেহ ডেস্ক:

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রীর রোগমুক্তি কামনা করে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিঠিতে করোনা মোকাবেলায় মার্কিন প্রেসিডেন্টের বলিষ্ঠ নেতৃত্ব ও দৃঢ় আত্মবিশ্বাসের প্রশংসা করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যখন করোনা চ্যালেঞ্জ মোকাবিলায় সবাই একসঙ্গে যুদ্ধ করছে তখন মার্কিন জনগনকে সুস্থ রাখতে ও সুচিকিৎসা নিশ্চিত করতে ট্রাম্প প্রশাসন বিভিন্ন উদ্যোগ নিয়েছে। মার্কিন প্রেসিডেন্ট আবার সুস্থ হয়ে ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পকে সঙ্গে নিয়ে শিগগিরই হোয়াইট হাউজে ফিরবেন বলে আশা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চিঠিতে বলা হয়, করোনা ভাইরাস মোকাবিলায় বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশও যথাযথ পদক্ষেপ গ্রহণ এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী কাজ করছে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হন শুক্রবার। বর্তমানে তিনি ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন আছেন। এর আগে প্রেসিডেন্টের একজন ঘনিষ্ঠ উপদেষ্টা হোপ হিকস করোনা আক্রান্ত বলে জানানো হয়। গত কয়েক দিন ধরে ট্রাম্প যেসব নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন তাতে হোপ তার সঙ্গে ছিলেন।

এদিকে, ট্রাম্প-মেলানিয়ার পর ৩ রিপাবলিকান সিনেটরসহ করোনায় আক্রান্ত হয়েছেন ট্রাম্পের আরো ৮ সহযোগী। এর মধ্যে রয়েছেন নিউ জার্সির সাবেক গর্ভনর ক্রিস ক্রিস্টি, সাবেক উপদেষ্টা কেলিয়ান কনওয়ে, নির্বাচনি প্রচার শিবিরের ব্যবস্থাপক বিল স্টেপিয়েন এবং রিপাবলিকান সিনেটর মাইক লি, টম টিলিস এবং রন জনসন। এই পরিস্থিতিতে এতোদিন কড়াকড়িভাবে স্বাস্থ্যবিধি না মানলেও এ ঘটনায় নড়েচড়ে বসেছে হোয়াইট হাউজ। বাড়ানো হচ্ছে নজরদারি।

The post ট্রাম্পের সুস্থতা কামনা করে প্রধানমন্ত্রীর চিঠি appeared first on Fateh24.



source https://fateh24.com/%e0%a6%9f%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%81%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a5%e0%a6%a4%e0%a6%be-%e0%a6%95%e0%a6%be%e0%a6%ae%e0%a6%a8%e0%a6%be/

No comments:

Post a Comment